বরাক উপত্যকার নবনির্বাচিত ছয়জন বিজেপি বিধায়ককে উষ্ণ অভিনন্দন জানালেন মাটিজুরি পাইকান জিপির সভাপতি তথা হাইলাকান্দি জেলার ৬২ টি জিপি সভাপতিদের ইউনিয়ন ফোরামের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায়।

বরাক উপত্যকার নবনির্বাচিত ছয়জন বিজেপি বিধায়ককে উষ্ণ অভিনন্দন জানালেন মাটিজুরি পাইকান জিপির সভাপতি তথা হাইলাকান্দি জেলার ৬২ টি জিপি সভাপতিদের ইউনিয়ন ফোরামের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায়।

সর্বানন্দ সানোয়াল এবং শিক্ষা মন্ত্রী ডক্টর হিমন্ত বিশ্ব শর্মার বলিষ্ঠ নেতৃত্বই একুশের বিধানসভা নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিজেপি দল নিরুঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করছে অভিমত রাজ্যের চন্দ্র রায়ের।

-  সদ্যসমাপ্ত অসম‌ বিধানসভা নির্বাচনের ভোটগণনার ফলাফলে বরাক উপত্যকা থেকে বিজেপির দলীয় টিকিটে নবনির্বাচিত ছয়জন বিজেপি বিধায়কদের উষ্ণ অভিনন্দন জানালেন মাটিজুরি পাইকান জিপির সভাপতি তথা হাইলাকান্দি জেলার ৬২ টি জিপির সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায়। আজ তিনি বেলা ১১ টার সময় টেম্পুর বাজারস্থিত ব্লক মণ্ডল বিজেপি কার্যালয় প্রাঙ্গণে এক বৈঠকের পর বিজেপির দলীয় কার্যকর্তাদের সঙ্গে নিয়ে এই প্রতিবেদককে জানান যে রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সানোয়াল এবং শিক্ষা মন্ত্রী ডক্টর হিমন্ত বিশ্ব শর্মার বলিষ্ঠ নেতৃত্বই এই একুশের বিধানসভা নির্বাচনের ভোটগণনার ফলাফলে বিজেপি দলকে নিরুঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে দ্বিতীয়বারের মতো আসামে সরকার গঠন করতে চলেছে। তাই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সানোয়াল এবং শিক্ষা মন্ত্রী ডক্টর হিমন্ত বিশ্ব শর্মাকে উষ্ণ অভিনন্দন জানান এবং আশা ব্যক্ত করেন যে নরেন্দ্র মোদীর সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস এই আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজ্যে দ্বিতীয়বারের মতো নবনির্বাচিত বিজেপি সরকার জনগণের কল্যাণের জন্য কাজ করে যাবেন। তিনি সঙ্গে বরাক উপত্যকা থেকে বিজেপির দলীয় টিকিটে নবনির্বাচিত ছয়জন বিজেপি বিধায়কদের মধ্যে কাছাড় জেলার ধলাই বিধানসভা সমষ্টি থেকে পঞ্চম বারের মতো বিধায়ক নির্বাচিত মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য, শিলচর বিধানসভা সমষ্টি থেকে প্রথমবারের মতো নির্বাচিত বিধায়ক দ্বিপায়ন চক্রবর্তী,উধারবন্দ বিধানসভা সমষ্টি থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত বিধায়ক মিহির কান্তি সোম, লক্ষীপুর বিধানসভা সমষ্টি থেকে প্রথমবারের মতো নির্বাচিত বিধায়ক ‌কৌশিক রাই, করিমগঞ্জ জেলার পাথারকান্দি বিধানসভা সমষ্টি থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত বিধায়ক কৃষ্ণেন্দু পাল,রাতাবাড়ী বিধানসভা সমষ্টি থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত বিধায়ক বিজয় মালাকারকে উষ্ণ অভিনন্দন এবং শুভেচ্ছা জানান।মাটিজুরি পাইকান জিপির সভাপতি রাজেশ চন্দ্র রায় আরো বলেন যে এই বরাক উপত্যকা থেকে বিজেপির দলীয় টিকিটে নবনির্বাচিত ছয়জন বিধায়ক তাদের নিজ নিজ বিধানসভা সমষ্টির উন্নয়নের জন্য কাজ করে যাবেন বলে তিনি আত্মবিশ্বাসী। তিনি বরাক উপত্যকা থেকে বিজেপির দলীয় টিকিটে নবনির্বাচিত এই ছয়জন বিধায়ককে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজীর সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস এই আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজ নিজ বিধানসভা সমষ্টিতে উন্নয়নের কাজ করে যাওয়ার আহ্বান জানান। আজকের এই বৈঠকে রাজেশ চন্দ্র রায়ের সঙ্গে থাকা অন্যান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন হাইলাকান্দি ব্লক মণ্ডল বিজেপি সভাপতি দিপক দাস, সাধারণ সম্পাদক কূটন চন্দ,সহ-সাধারন সম্পাদক পিজুষ কান্তি শর্মা, বিজেপি যুব মোর্চার সভাপতি বাপন দাস প্রমুখ ব্যাক্তিবর্গ।

LEAVE A COMMENT

Comment