ভারতীয় জনসঙ্ঘের প্রাণপুরুষ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রয়াণ দিবস উদযাপন করা হয় কাছাড় জিলার মালুগ্রাম তারাপুর মণ্ডলে ও ছাব্বিশ নং ওয়ার্ডের ছয় টি বুথে

ভারতীয় জনসঙ্ঘের প্রাণপুরুষ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রয়াণ দিবস উদযাপন করা হয় কাছাড় জিলার  মালুগ্রাম তারাপুর মণ্ডলে ও ছাব্বিশ নং ওয়ার্ডের ছয় টি বুথে

সভায় শ্যামা প্রসাদ মুখার্জির প্রতি শ্রদ্ধার পুষ্পাঞ্জলি নিবেদন করে ও প্রদীপ প্রজ্বলন করে সভা অনুষ্ঠিত হয় ।

স্বাধীনতার পর থেকে যদি এমন একটি নাম করতে হয়, যিনি জাতীয়তাবাদের ধারণার প্রচার করেছিলেন ,জাতীয় সংহতিকরণ যাঁর ছিল অধ্যবসায়, যিনি দেশে একটি শক্তিশালী রাজনৈতিক বিকল্পের বীজ বপন করেছিলেন।

তিনি ডক্টর শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ছাড়া আর কেউ নন। স্বাধীনতার পর ডা. মুখোপাধ্যায় দীর্ঘকাল বেঁচে না থাকলেও, তাঁর আদর্শ ও তাঁর সংগ্রাম ভারতীয় রাজনৈতিক মহাকাশে এক অমোচনীয় চিহ্ন রেখে গিয়েছে।শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ভারতীয় জাতীয়তাবাদের একজন মশালধারক।

ভারতীয় জনসঙ্ঘের প্রাণপুরুষ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রয়াণ দিবস উদযাপন করা হয় কাছাড় জিলার  মালুগ্রাম তারাপুর মণ্ডলে ও ছাব্বিশ নং ওয়ার্ডের ছয় টি বুথে এবং সেই সভায়  শ্যামা প্রসাদ মুখার্জির প্রতি শ্রদ্ধার  পুষ্পাঞ্জলি নিবেদন করা হয়, এবং উনার জীবনের ও উনার দলের প্রতি  বিভিন্ন  কার্যকলাপের বিষয়ে বক্তব্য রাখেন বিশিষ্টজনেরা। প্রদীপ প্রজ্বলন করে সভা অনুষ্ঠিত হয় । এবং উপস্থিত ছিলেন মালুগ্রাম তারাপুর মণ্ডল সভাপতি বিজেন্দ্র প্রসাদ সিং, জেলা সম্পাদক অমিয় কান্তি দাস। 

ছাব্বিশ নং ওয়ার্ড এর ১১৭ নং বুথের  প্রাক্তন কমিশনার রাজেশ কুমার দাস সহ বিশিষ্ট সমাজসেবী অতশী চক্রবর্তী ও অন্যান্য ব্যক্তিরা।

LEAVE A COMMENT

Comment

  • Pritom dey
    23 June 2021, 08:51 PM
    Woww ????
  • Pritom dey
    23 June 2021, 08:51 PM
    Kub vlo korechen Apnara. ????????