জমিয়ত উলামে ই-হিন্দ এর হাইলাকান্দি জেলা কমিটির সাধারণ সভায় সভাপতি আপ্তাব উদ্দিন বড়ভুইয়ার উপর ২০ টি আঞ্চলিক কমিটির অনাস্থা।

জমিয়ত উলামে ই-হিন্দ এর হাইলাকান্দি জেলা কমিটির সাধারণ সভায়  সভাপতি আপ্তাব উদ্দিন বড়ভুইয়ার উপর ২০ টি আঞ্চলিক কমিটির অনাস্থা।

জমিয়ত উলামে ই-হিন্দ এর হাইলাকান্দি জেলা কমিটির সাধারণ সভায় সভাপতি আপ্তাব উদ্দিন বড়ভুইয়ার উপর ২০ টি আঞ্চলিক কমিটির অনাস্থা।

জমিয়ত উলামায়ে ই-হিন্দ হাইলাকান্দি জেলা কমিটির শুক্রবার বেলা তিনটার সময় আলগাপুরস্থিত সৈদবনে কার্যনির্বাহী সভাপতি মাওলানা বাহারুল ইসলামের পৌরহিত্যে আয়োজিত সাধারণ সভায় এই অরাজনৈতিক ধর্মীয় সংগঠনের সর্বমোট ২১ টি আঞ্চলিক কমিটির মধ্যে ২০ আঞ্চলিক কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক ও সদস্যরা মিলিতভাবে জমিয়ত উলামায়ে ই-হিন্দ এর জেলা কমিটির সভাপতি আপ্তাব উদ্দিন বড়ভুইয়ার উপর অনস্তা প্রস্তাব এনে তাকে অপসারিত করেন।

এদিনের সভায় মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলগাপুরের  কর্মবীর বিধায়ক হাজী নিজাম উদ্দিন চৌধুরী, বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলগাপুর মোহনপুর জিলা পরিষদ সদস্য নুরুল ইসলাম লস্কর, উত্তর নারায়নপুর জিপির সভাপতি এম হিফজুর রহমান, জমিয়ত উলামায়ে ই-হিন্দের জেলা কমিটির মুখ্য উপদেষ্টা পীর আব্দুল হেলিম বড়ভুইয়া, কার্যনির্বাহী সভাপতি মাওলানা বাহারুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা আলী আহমেদ বড়ভুইয়া, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন লস্কর, প্রচার সম্পাদক সেলিম উদ্দিন চৌধুরী প্রমুখ ব্যাক্তিবর্গ। সভার প্রারম্ভে মুখ্য অতিথি আলগাপুরের বিধায়ক হাজী নিজাম উদ্দিন চৌধুরী সহ অন্যান্য বিশিষ্ট অতিথিদের উত্তরিয় পরিয়ে সংবর্ধনা প্রদান করেন জমিয়ত উলামায়ে ই-হিন্দের আঞ্চলিক কমিটির সদস্যবৃন্দ। এখানে উল্লেখ্য যে আলগাপুর সৈদবন্দে আয়োজিত জমিয়ত উলামায়ে ই-হিন্দের এদিনের সাধারণ সভা সম্পুর্ণ কোবিদ প্রটোকল মেনে করা হয়। এদিনের সাধারণ সভায় সংগঠনের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন লস্কর জমিয়ত উলামায়ে ই-হিন্দের জেলা কমিটির সভাপতি আপ্তাব উদ্দিন বড়ভুইয়ার উপর অসাংবিধানিক কার্যকলাপ এবং সংগঠনের আঞ্চলিক কমিটির সদস্যদের সঙ্গে অসহযোগীতা এবং একতরফা সিদ্ধান্ত নিয়ে কাজ করার অভিযোগ এনে তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব উত্থাপন করেন এবং সভায় একুশটি আঞ্চলিক কমিটির মধ্যে কুড়িটি আঞ্চলিক কমিটির সদস্যরা সর্বসম্মতিক্রমে সেই প্রস্তাবকে পাশ করেন। কিন্তু একটি আঞ্চলিক কমিটির সদস্যরা এই সাধারণ সভায় অনুপস্থিত থাকলেও এই অনাস্থা প্রস্তাবকে সমর্থন জানিয়েছে। এদিনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে জমিয়ত উলামায়ে ই-হিন্দের জেলা কমিটির সভাপতি আপ্তাব উদ্দিন বড়ভুইয়াকে অপসারণ করে তার জায়গায় কার্যনির্বাহী সভাপতি মাওলানা বাহারুল ইসলামকে সংগঠনের নবনির্বাচিত সভাপতি মনোনীত করা হয়। উল্লেখ্য এদিনের সাধারণ সভায় সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন লস্কর সহ বিভিন্ন পদাধিকারিদের তাদের আগের পদে বহাল রাখা হয়। এদিনের সাধারণ সভায় অন্যান্য আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সৈদবন্দ আঞ্চলিক কমিটির সভাপতি সিরাজ উদ্দিন লস্কর, কার্যনির্বাহী সদস্য আবুল কালাম,সাবির আহমেদ বড়ভুইয়া প্রমুখ।

LEAVE A COMMENT

Comment