কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলের পর একাধিক মন্ত্রকে নতুন মন্ত্রীরা এসেছেন তাদের সঙ্গে রাজ্যের স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে কথা বলার জন্যই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব এর দিল্লি সফর।

কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলের পর একাধিক মন্ত্রকে নতুন মন্ত্রীরা এসেছেন তাদের সঙ্গে রাজ্যের স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে কথা বলার জন্যই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব এর  দিল্লি সফর।

দিল্লি গমন বিপ্লব দেব।

রাজনৈতিক মহলের মতে প্রশাসনিক কোন দরকার নয় বরং দলের সাংগঠনিক বিষয় নিয়ে কথা বলতে মুখ্যমন্ত্রী দিল্লি যাচ্ছেন। গত এক দেড় মাসে ত্রিপুরায় কেন্দ্রীয় নেতাদের এবং মন্ত্রীদের আনাগোনা উল্লেখযোগ্য ভাবে বেড়েছে। সম্প্রতি ত্রিপুরার রাজ্যপালও বদল হয়েছেন।

তার আগে একে একে এসেছেন বিএল সন্তোষ। অজয় জামওয়ালকে সঙ্গে নিয়ে বিক্ষুব্ধ বিধায়কদের সঙ্গে দুদিন ধরে পরিস্থিতি নিয়ে ‌কথা বলেছেন তিনি। সব দিক বিবেচনা করেই জেপি নাড্ডাকে বিস্তারিত রিপোর্ট দিয়েছেন জামওয়াল। এবার শুধু নাড্ডার ত্রিপুরায় আসার পালা। আর এই ঘটনাপ্রবাহকে মাথায় রেখেই অনেকে মনে করছেন, প্রশাসনিক কোনও কাজ নয়, আসলে বিপ্লব দেব দিল্লি গিয়েছেন।
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সচিবালয় সূত্রে খবর, কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলের পর একাধিক মন্ত্রকে নতুন মন্ত্রীরা এসেছেন তাদের সঙ্গে রাজ্যের স্বার্থসংশ্লিষ্ট নানা বিষয়ে কথা বলার জন্যই ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এই দিল্লি সফর।

LEAVE A COMMENT

Comment