হাইলাকান্দির রবীন্দ্র ভবনে বিজেপির এস সি মোর্চার নবনিযুক্ত রাজ্যিক সভানেত্রী মুন স্বর্ণকারকে বিপুল সংবর্ধনা।

হাইলাকান্দির রবীন্দ্র ভবনে বিজেপির এস সি মোর্চার নবনিযুক্ত রাজ্যিক সভানেত্রী মুন স্বর্ণকারকে বিপুল সংবর্ধনা।

হাইলাকান্দির রবীন্দ্র ভবনে বিজেপির এস সি মোর্চার নবনিযুক্ত রাজ্যিক সভানেত্রী মুন স্বর্ণকারকে বিপুল সংবর্ধনা।

বিজেপির এস সি মোর্চা জেলা কমিটি এবং পাটনী পরিষদ ও চা জনজাতি কল্যাণ সমিতির পক্ষ থেকে বিজেপির নবনিযুক্ত রাজ্যিক এস সি মোর্চার সভানেত্রী মুন স্বর্ণকারকে বিপুল সংবর্ধনা প্রদান করা হয়। আজ শিলচর থেকে হাইলাকান্দি এসে পৌঁছার পর বিজেপির প্রদেশ নেত্রীকে বিজেপির দলীয় কর্মকর্তারা বিশাল বাইক রেলী দিয়ে অভিবাদন জানান।

এরপর বিজেপির নবনিযুক্ত প্রদেশ নেত্রী মুন স্বর্ণকারকে বিকেল চারটার সময় রবীন্দ্র ভবন পেক্ষাগৃহে বিজেপির এস সি মোর্চা জেলা কমিটি এবং পাটনী পরিষদ ও চা জনজাতি কল্যাণ সমিতির পক্ষ থেকে উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়। এই সভায় প্রথমে বিজেপির নবনিযুক্ত এস সি মোর্চার রাজ্যিক সভানেত্রী মুন স্বর্ণকার প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিক সূচনা করেন। এরপর নবনিযুক্ত বিজেপির প্রদেশ নেত্রীকে উত্তরীয় এবং ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করেন বিজেপির এস সি মোর্চার জেলা কমিটি এবং পাটনী পরিষদ ও চা জনজাতি কল্যাণ সমিতির কর্মকর্তারা। এই অনুষ্ঠানের মুখ্য অতিথির বক্তব্যে বিজেপির নবনিযুক্ত প্রদেশ নেত্রী মুন স্বর্ণকার বলেন যে আগামীতে হাইলাকান্দি জেলার তিনটি বিধানসভা সমষ্টিতেই বিজেপির বিজয় পতাকা উড়ানোর জন্য তিনি যথাসাধ্য কাজ করে যাবেন। তিনি তার বক্তব্যে কেন্দ্রের নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এবং রাজ্যে হিমন্ত বিশ্ব শর্মার নেতৃত্বাধীন বিজেপির সরকারের উন্নয়ন মূলক কাজ কর্ম তুলে ‌ধরেন। তিনি নরেন্দ্র মোদীর সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস এই আদর্শকে সামনে রেখে কাজ করার জন্য দলীয় কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। এদিন এই অনুষ্ঠানের আয়োজক কমিটির সম্পাদক তথা মাটিজুরী পাইকান জিপির সভাপতি রাজেশ চন্দ্র রায় আজ সাংবাদিকদের জানান যে যদিও এই অনুষ্ঠানে আরো বিশেষ কিছু সাংস্কৃতিক অনুষ্ঠান করার ইচ্ছা ছিল কিন্তু বিজেপির রাষ্ট্রীয় নেতা উত্তর প্রদেশের প্রাক্তন মূখ্যমন্ত্রী কল্যাণ সিং এর মৃত্যুতে তিন দিনের রাষ্ট্রীয় শোক থাকায় তাহা বাতিল করা হয়েছে। তিনি অনুষ্ঠানকে সাফল্য মণ্ডিত করার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এখানে উল্লেখ্য যে এদিন উত্তর প্রদেশের প্রাক্তন মূখ্যমন্ত্রী কল্যাণ সিং এর প্রয়াণে দুই মিনিট নিরবতা পালন করা হয়। আজকের এই অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন আয়োজক সমিতির সম্পাদক তথা মাটিজুরী পাইকান জিপির সভাপতি রাজেশ চন্দ্র রায়, বিজেপির এস সি মোর্চার জেলা সহ-সভাপতি অমলেন্দু সিংহ, কার্যনির্বাহী সদস্য অভ্র রায়,হাইলাকান্দি টাউন মণ্ডল এস সি মোর্চার (পশ্চিম ) সভাপতি শুভন রায়, পাটনী পরিষদের সম্পাদক বিজু কুমার দাস, সহ-

সভাপতি শশাঙ্ক দাস, বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অনামিকা আচার্য, রাজেশ্বরপুর বিজেপির প্রাক্তন মণ্ডল সভানেত্রী অজন্তা দাস,সরসপুর মণ্ডল চা মোর্চার মণ্ডল প্রভারী অরুন কুমার নাইডু, আইনজীবী দেবজিৎ চক্রবর্তী, রবিদাস উন্নয়ন সংস্থার জেলা সম্পাদক শিব নারায়ণ রবিদাস,চা জনজাতি কল্যাণ সমিতির জেলা কমিটির সম্পাদক বিবেকানন্দ রায়, কার্যনির্বাহী সদস্য সন্তোষ পাণ্ডে,কৃষ্ণ‌ মোহন তাঁতী, সহ-সম্পাদক লক্ষন নাইডু প্রমুখ ব্যাক্তিবর্গ।

LEAVE A COMMENT

Comment