টেট পরীক্ষার ২০২১ সনের নোটিফিকেশনে আসাম রাজ্যের কয়টি জেলায় পরীক্ষাকেন্দ্র বাদ পড়ায় প্রতিবাদে সোচ্চার হাইলাকান্দি জেলা এনএসইউআই ।

টেট পরীক্ষার ২০২১ সনের নোটিফিকেশনে আসাম রাজ্যের কয়টি জেলায় পরীক্ষাকেন্দ্র বাদ পড়ায় প্রতিবাদে সোচ্চার  হাইলাকান্দি জেলা এনএসইউআই ।

বরাক উপত্যকার হাইলাকান্দি এবং করিমগঞ্জে টেট পরীক্ষা কেন্দ্র না দিলে আদালতে যাওয়ার হুমকি ছাত্রনেতা মজমুলের

 আসাম টেট ২০২১ ইংরেজিতে রাজ্যের টেট পরীক্ষার নোটিফিকেশনে আসাম রাজ্যের কয়টি জেলায় পরীক্ষাকেন্দ্র বাদ পড়ায় প্রতিবাদে সোচ্চার হাইলাকান্দি জেলা এনএসইউআই। ২০১৯ ইংরেজীতে রাজ্যের টেট পরীক্ষা অনুষ্ঠিত  হওয়ার সময় আসামের প্রতিটি জেলায় টেট পরীক্ষা কেন্দ্র ছিল, কিন্তু এইবার আসাম টেট ২০২১ পরীক্ষার নোটিফিকেশনে রাজ্যের 6 টি জেলার সঙ্গে হাইলাকান্দি করিমগঞ্জ জেলাতে  টেট পরীক্ষা কেন্দ্র নেই এর পিছনে আসল রহস্য কি ? এই জেলাগুলিতে অসংখ্য বিদ্যালয় মহাবিদ্যালয় থাকা সত্বেও পরীক্ষা কেন্দ্র নেই কেন ? প্রশ্ন হাইলাকান্দি জেলা এন এস ইউ আই  সভাপতি আব্দুল আহাদ বড়ভাইয়া ও  উপ-সভাপতি মজমুল ইসলাম লস্করের। এই বিষয়ে প্রতিবাদ সাব্যস্ত করে উপ সভাপতি  মজমুল ইসলাম লস্কর জানান এইবার পরীক্ষা অনুষ্ঠিত হতে যাওয়া বাদপড়া জেলাগুলোর ছাত্র-ছাত্রী অন্য জেলায় গিয়ে পরীক্ষা অবর্তীর্ণ হলে মানসিক এবং শারীরিক হেনস্তার শিকার হবেন তৎসঙ্গে সড়ক দুর্ঘটনা যাতায়াতে  যানজটের সৃষ্টি হবে এমনকি ছাত্রছাত্রীরা যানজটের অসুবিধায় পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হওয়ার আগে সময় শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। তাই আগামী 24 সেপ্টেম্বরের মধ্যে  এই জেলাগুলিতে পরীক্ষাকেন্দ্র না দিলে। মহামান্য আদালতে যাবে  হাইলাকান্দি জেলা এনএসইউআই বলে হুমকি দেন ছাত্রনেতা মজমুল। আজ হাইলাকান্দিতে এক সংবাদিক সম্মেলনে এই  কথা জানিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রী মহোদয়ের  দৃষ্টি আকর্ষণ করে এই দাবি উত্থাপন করেন  হাইলাকান্দি জেলা এনএসইউআইর  ছাত্রনেতারা, অন্ততপক্ষে ছাত্রদের নিয়ে রাজনীতি না করার আহ্বান জানান ছাত্রনেতা মজমুল ইসলাম লস্কর।

LEAVE A COMMENT

Comment