আমসুর এক প্রতিনিধি দল ব্যাংকের ম্যানেজার সৌরভ ভট্টাচার্যীর সাথে আলোচনা করেন এবং দুদিন সময় দেয় কটামণি আঞ্চলিকআমসু । এটিএম ঠিক করার জন্য।

আমসুর এক প্রতিনিধি দল ব্যাংকের ম্যানেজার সৌরভ ভট্টাচার্যীর সাথে আলোচনা করেন এবং দুদিন সময় দেয় কটামণি আঞ্চলিকআমসু । এটিএম ঠিক করার জন্য।

আমসু সহ- সভাপতি বদরুল ইসলাম জানান ,যদি দু দিনের ভিতরে এটিএম ঠিক না হয় ।তাহলে গণআন্দোলন গড়ে তুলবে বলে হুংকার দেন বদরুল।

ভারতীয়  স্টেট ব্যাঙ্ক কটামণি বাজার শাখার এটিএম মেশিন সচল করার জন্য  কটামনি আঞ্চলিক আমসুর দুদিনের সময় বেঁধে দিল ব্যাঙ্ক ম্যানেজার কে । অন্যতায় গণআন্দোলন গড়ে তুলবে করিমগঞ্জ জেলার পাথারকান্দি বিধানসভার অন্তর্গত কটামণির এক বৃহৎ এলাকাজুড়ে  । স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একমাত্র ব্যাংক শাখা কটামণি বাজার। পাথারকান্দি হইতে দামছড়া অবধি একমাত্র এটিএম হল কটামণি স্টেট ব্যাঙ্কের। কিন্তু এই এটিএম টি প্রায় দুই মাস থেকে বন্ধ । দূরদূরান্ত থেকে লোকেরা কটামনির এটিএমে টাকা তোলতে  এসে এটিএম বন্ধ পায় । কিংবা নেট থাকেনা। অন্যতায় গ্রাহকরা সরকারের দেওয়া বিভিন্ন ধরনের ভাতা,যেমন,  অরুণোদয় ইত্যাদি।এইসবের টাকা নিতে সকাল ছয়,সাত টায় এসে ব্যাংকে লাইন ধরেন। আবার বিকাল চারটায় কেহ টাকা নিয়ে যায়।আবার কেহ লাইন ফুরায়নি বলে নিরাশায় বাড়ি চলে যায়।এইসবের জন্য বরাকের সকল সংবাদ পত্রের শিরোনাম দখলে বারবার নিউজ প্রকাশ হলেও তেমন প্রভাব পড়েনি।
দুর্গাপূজা উপলক্ষে দূরদূরান্ত থেকে এটিএমে টাকা তোলে কাপড় ,অন্যান্য সামগ্রী কেনাকাটা করবে । এই আশা নিয়ে আসে । কিন্তু এটিএম বন্ধ দেখায় আবার হতাশ হয়ে ফিরে যেতে হয় ঘরে।
তাই সাধারণ মানুষের দুর্দশা দেখে
 আজ পূনরায়  করিমগঞ্জ জেলা আমসুর সহ সভাপতি বদরুল ইসলামের নেতৃত্বে আমসুর এক প্রতিনিধি দল ব্যাংকের ম্যানেজার সৌরভ ভট্টাচার্যীর সাথে আলোচনা করেন এবং দুদিন সময় দেয় কটামণি আঞ্চলিকআমসু । এটিএম ঠিক করার জন্য।
 অন্যতায় করিমগঞ্জ জেলা আমসু সহ- সভাপতি বদরুল ইসলাম জানান ,যদি দু দিনের ভিতরে এটিএম ঠিক না হয় ।তাহলে গণআন্দোলন গড়ে তুলবে বলে হুংকার দেন বদরুল। 
কেননা হিন্দু ধর্মাবলম্বীরা দু'বছর পরে ঘুরে পেল দুর্গাপূজা উৎসব । তাই বাজারে কেনাকাটা করার জন্য ব্যাংক থেকে তাদের গচ্ছিত টাকা নিতে হয়। অনেক দূর দূরান্ত থেকে লোকেরা এসে ,এটিএম   খারাপ থাকায় কোন প্রাইভেট অ্যাপস থেকে কমিশন দিয়ে টাকা নিয়ে যেতে হয়।
 এদিন এই প্রতিনিধিদলে উপস্থিত ছিলেন করিমগঞ্জ জেলা আমসুর সহ- সভাপতি বদরুল ইসলাম ,কটামনি আঞ্চলিক আমসুর প্রচার সম্পাদক ফয়েজ আহমেদ, সহ -সম্পাদক নাসু আহমেদ , মঞ্জুর আহমেদ ,সাহিদ আহমেদ ,হুসেন আহমেদ প্রমুখ। 

LEAVE A COMMENT

Comment