বিয়ের দিনই সন্তানের জন্ম দিলেন যুবতী, শুনেই ধাঁ বরযাত্রী

বিয়ের দিনই সন্তানের জন্ম দিলেন যুবতী, শুনেই ধাঁ বরযাত্রী

বিয়ের দিনই কন্যা সন্তানের জন্ম দিল কনে। তার জেরে বিয়ে বাতিল হয়ে গেল। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান অতিথিরাও। তাঁরাও ফিরে যান।

প্রকৃতপক্ষে, ওই যুবতী গর্ভবতী ছিলেন। তাঁর প্রসবের তারিখ ছিল ১ মাস পরে। কিন্তু সময়ের আগেই সন্তানের জন্ম দেন তিনি।ঘটনাটি স্কটল্যান্ডের স্টার্লিংশায়ারের। হেয়ারড্রেসার রেবেকা ম্যাকমিলান এবং নিক চিথামের বিয়ের জন্য গার্টমোর ভিলেজ হলে ২০০ জন অতিথির জড়ো হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের কয়েক ঘণ্টা আগে থেকেই প্রসব বেদনা শুরু হয় রেবেকার। রেবেকা বলেন, 'সমস্ত কনে চান, বিয়ের দিনটি স্মরণীয় হয়ে উঠুক। তবে আমার ছেলে ররি চিথাম এই দিনটিকে আমাদের জন্য খুব স্মরণীয় করে রেখেছে। আমরা বিয়ে করতে পারিনি কিন্তু আমরা একটি খুব সুন্দর ছেলে পেয়েছি।'রেবেকার ২০২১ সালের জুলাই মাসে ৩৬ বছর বয়সী নিকের সঙ্গে বাগদান হয়েছিল। ৫ বছর ধরে অনলাইনে যোগাযোগ রাখার পর দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেন। ২১ মে বিয়ে করার কথা ছিল। দুই পরিবারই প্রস্তুতি নিয়েছিল। এরই মধ্যে রেবেকা জানতে, তিনি গর্ভবতী এবং ২০ জুন সন্তানের জন্ম হবে। তাই তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। রেবেকা বলেন, 'আমরা বিয়ের তারিখ আরও পিছিয়ে নিয়ে যেতে চেয়েছিলাম। কিন্তু করোনা মহামারীর পরে আমরা বুঝতে পেরেছিলাম যে জীবন খুব ছোট এবং অপ্রত্যাশিত। তাই আমাদের বিয়ে করা উচিত।'

রেবেকা জানিয়েছেন, সকালে উঠে তিনি বুঝতে পারেন যে তাঁর প্রসব বেদনা ছিল। এর পর তিনি হাসপাতালে যান। সেই সময়ই পরিবারের অন্য সদস্য-অতিথিরা বিয়ে বাতিলের কথা বলেন। হাসপাতালে রেবেকা এক সন্তানের জন্ম দেন। তার নাম ররি ইয়ান উইলিয়াম চিথাম। এদিকে খবর যায় বরযাত্রীদের কাছেও। তাঁরা শুনেই পালিয়ে যান।তবে রেবেকা জানিয়েছেন, আগামী সময় তাঁরা বিয়ে করবেন।

LEAVE A COMMENT

Comment