সোমবারের রাশিফল। দিনটি কেমন কাটবে?

সোমবারের রাশিফল। দিনটি কেমন কাটবে?

কেমন কাটবে আপনার আজকের দিন। দেখে নিন

মেষ : কর্মস্থানে কোনও মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। কোনও নামী ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসা নিয়ে দুর্ভাবনা না করাই ভাল হবে। ব্যয় বৃদ্ধি। পিতা-মাতার সঙ্গে তর্ক হওয়ার আশঙ্কা। আঘাত থেকে সাবধান। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে উপকৃত হবেন।

বৃষ : শত্রুর কারণে চিন্তা বৃদ্ধি। সকালের দিকে অর্থ ব্যয়ের যোগ। প্রিয়জনকে কুকথা বলার জন্য অনুতাপ। বিবাহ সংক্রান্ত কোনও যোগাযোগ আজ না করাই ভাল হবে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। বিলাসিতার কারণে খরচ বাড়তে পার। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন : খারাপ লোকের জন্য মনে ভয়ের উদয়। দাম্পত্য জীবনে কোনও সুখের খবর আসতে গিয়ে বাধা। বাড়িতে বন্ধুদের জন্য খরচ হতে পারে। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ কমতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। কাজের জন্য সারাদিন ব্যস্ত থাকতে হবে। স্ত্রীর ব্যাপারে বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। ব্যবসায় নতুন কাজ হতে পারে।

কর্কট : কোনও ভাল কাজের জন্য সামাজিক সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ। অতিরিক্ত ভোগের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থ নিয়ে চিন্তা বৃদ্ধি। চিকিৎসার ব্যাপারে খরচ ও চিন্তা বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে বোনের সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদের আশঙ্কা। বেশি কথা বিবাদ ঘটাতে পারে।

সিংহ : দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে ভ্রমণের আলোচনা বন্ধ রাখুন। কোনও বড় খরচের জন্য অর্থ সংগ্রহ। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে সামাজিক বিষয়ে আলোচনা। আজ ব্যবসায় ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। খেলোয়াড়দের জন্য দিনটি ভাল। স্ত্রীর শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।

কন্যা : ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধার সঙ্গে লড়াই করতে হবে। শত্রুর থেকে দূরে থাকুন। দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিক ব্যাপারে আনন্দ বৃদ্ধি। গবেষণায় সাফল্য। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। সম্পত্তির ব্যাপারে ভ্রাতৃবিবাদ হতে পারে।

তুলা : আজ রাস্তায় কোনও খারাপ ঘটনা দেখে মনঃকষ্ট। সংসারের জন্য ঈশ্বরের কাছে শান্তিকামনা। পাওনা আদায় নিয়ে অযথা তর্কে যাবেন না। পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। মেদ সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

বৃশ্চিক : সংসারে ব্যয়সংকোচের জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

ধনু : সন্তানের লেখাপড়ার জন্য বিশেষ আলোচনা। বন্ধুদের দিক থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতি হওয়ার চিন্তা ছাড়ুন। খরচ বেশি হওয়ার জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ হতে পারে। বুদ্ধির ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য দিনটি ভাল হবে না। পায়ে আঘাত লাগতে পারে।

মকর : আজ আশাভঙ্গ হতে পারে। দূরে ভ্রমণের জন্য আলোচনা। সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আত্মীয়রা অহেতুক বদনাম করতে পারেন। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কুম্ভ : দাম্পত্য জীবনে নতু্ন বিবাদ আসতে পারে। সারাদিন শরীরে কষ্ট নিয়ে নাজেহাল হতে হবে। ব্যবসায় কোনও পরিবর্তন হবে না। কোনও আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। প্রেমে আঘাত থেকে সাবধান। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

মীন : কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। শরীরে রোগের কারণে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন না। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল লাগবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে।

LEAVE A COMMENT

Comment