কয়েকদিনের অবিরাম মুসলধারে বৃষ্টিপাতে হাইলাকান্দিতে মিনি বন্যা। জনগনের খোঁজ খবর নিতে মাঠে নামলেন সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ।

কয়েকদিনের অবিরাম মুসলধারে বৃষ্টিপাতে হাইলাকান্দিতে মিনি বন্যা। জনগনের খোঁজ খবর নিতে মাঠে নামলেন সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ।

কয়েকদিনের অবিরাম মুসলধারে বৃষ্টিপাতে হাইলাকান্দিতে মিনি বন্যা। জনগনের খোঁজ খবর নিতে মাঠে নামলেন সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ।

কয়েকদিনের অবিরাম মুসলধারে বৃষ্টিপাতের জন্য হাইলাকান্দি শহরে মিনি বন্যার সৃষ্টি হয়েছে। মিনি বন্যায় আক্রান্ত শহরবাসীদের খোঁজ খবর নিতে মাঠে নামলেন সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ। এই উপলক্ষে সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ এক বার্তায় জানান যে কয়েকদিনের অবিরাম মুসলধারে বৃষ্টিপাতের জন্য হাইলাকান্দি শহরের ১ নং ওয়ার্ড,৮ নং ওয়ার্ড,১৩ নং ওয়ার্ড,১৪ নং ওয়ার্ড এবং ১৫ নং ওয়ার্ডের বেশ কয়েকটি পরিবারের ঘরে মিনি বন্যার জল প্রবেশ করেছে। তার মধ্যে বেশী বন্যায় আক্রান্ত হয়েছেন ১ নং ওয়ার্ডের জনগণ। সাংসদ প্রতিনিধি দিবেন্দুবাবু আরো জানান যে তিনি বন্যাক্রান্ত শহরবাসীদের  দুরবস্থার কথা শুনে সঙ্গে সঙ্গে  হাইলাকান্দি পৌরসভার পৌরপতি কল্যাণ গোস্বামীর সঙ্গে বন্যা পরিস্থিতি সমষ্যার সমাধানের জন্য আলোচনা করেন এবং পরে তিনি পৌরপতি কল্যাণ গোস্বামীকে সঙ্গে নিয়ে হাইলাকান্দির এসিস্ট্যান্ট কমিশনার সারি লুনসুম এবং হাইলাকান্দি সদর চক্র আধিকারিক তথা ম্যাজিস্ট্রেট ডেভিড বরার সঙ্গে সাক্ষাৎ করে এই বিষয়ে বিহিত ব্যবস্থা গ্ৰহন করার জন্য আর্জি জানান। চক্র আধিকারিক তথা ম্যাজিস্ট্রেট ডেভিড বরা সঙ্গে সঙ্গে একজন মহরিবকে বন্যাক্লান্ত এলাকা সরজমিনে পর্যবেক্ষণ করে তৎক্ষণাৎ রিপোর্ট দাখিল করতে বন্যাক্রান্ত এলাকায় পাঠান। এরপর জেলা প্রশাসনের তৎপরতায় হাইলাকান্দি এস এস কলেজে একটি রিলিফ কেম্প বসানো হয়। উল্লেখ্য আজকের এই অপ্রত্যাশিত বন্যায় আক্রান্ত হয়ে বেশ কিছু পরিবারকে এস এস কলেজের রিলিফ কেম্পে আশ্রয় নিতে হয়। এখানে উল্লেখ্য যে সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ বিজেপির যুব মোর্চার সদস্যদের সঙ্গে নিয়ে শহরের বন্যাক্রান্ত প্রতিটি ওয়ার্ড ঘুরে ঘুরে দেখেন এবং বন্যাক্রান্ত লোকেদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দের কাছে আজ হাইলাকান্দি শহরের বন্যায় বেশী আক্রান্ত ১ নং ওয়ার্ডের নাগাপট্টির জনগনের পক্ষ থেকে তাদের এলাকার হরিজন এলপি স্কুলে একটি রিলিফ কেম্প বসানোর দাবি জানানো হয়। সাংসদ প্রতিনিধি দিবেন্দু চন্দ এই বিষয়ে জেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করবেন বলে তাদেরকে আশ্বাস দেন। এদিকে জেলা বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে হাইলাকান্দি এস এস কলেজের রিলিফ কেম্পে আশ্রয় নেওয়া বন্যাক্রান্ত লোকেদের পরিবারকে রাত্রিতে খিচুড়ি এবং আলুভাজি খাওয়ানোর কথা জানানো হয়েছে। আজকের এই বন্যাক্রান্ত এলাকা পরিদর্শনে দিবেন্দু চন্দের সঙ্গে উপস্থিত ছিলেন হাইলাকান্দি জেলা বিজেপি যুব মোর্চার সভাপতি ডক্টর মিলন দাস, হাইলাকান্দি শহর মণ্ডল বিজেপি সভাপতি অমিত কুমার দেব, শহর মণ্ডল বিজেপি যুব মোর্চার সভাপতি সানি বিশ্বাস,এস কে রায় সিভিল হাসপাতালের সাংসদ প্রতিনিধি পার্থ প্রতিম দাস, সৌরভ রায় প্রমুখ ব্যাক্তিবর্গ।

 

LEAVE A COMMENT

Comment