সংসারে অশান্তি, মহা সংকটে এই রাশির জাতকেরা, মিলিয়ে নিন নিজের ভাগ্যফল

সংসারে অশান্তি, মহা সংকটে এই রাশির জাতকেরা, মিলিয়ে নিন নিজের ভাগ্যফল

সংসারে অশান্তি, মহা সংকটে এই রাশির জাতকেরা, মিলিয়ে নিন নিজের ভাগ্যফল

মেষ- মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। পারিবারিক সুযোগ-সুবিধা সম্প্রসারণে ব্যয় বাড়বে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। বন্ধুর সহযোগিতাও পেতে পারেন। বৈষয়িক আনন্দ বাড়বে। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। পরিবারে কিছু সমস্যা হতে পারে। কাজ বেশি হবে। কোনো কাজ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।


বৃষ-‌ মন খারাপ হতে পারে। অপ্রয়োজনীয় বিবাদ ও ঝগড়া এড়িয়ে চলুন। ব্যবসা বাড়বে। বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। কাজের অবস্থা সন্তোষজনক হবে। আত্মনির্ভরশীল হন। ভাই-বোন শারীরিকভাবে কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন।

মিথুন- কথাবার্তায় মাধুর্য থাকবে। মন অস্থির হতে পারে। ধৈর্য ধরার চেষ্টা করুন। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। আয় বাড়বে। শান্ত হও রাগ ও উত্তেজনার আধিক্য থাকতে পারে। মানসিক সমস্যা কিছুটা কমবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবারে মতভেদ হতে পারে। শিশুর কষ্ট হবে। ভ্রমণ যোগব্যায়াম।

কর্কট- মনে শান্তি ও সুখ থাকবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। খরচ বাড়বে। পিতার সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। প্রকৃতিতে বিরক্তি থাকবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

সিংহ- আত্মবিশ্বাস কমে যাবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। স্থান পরিবর্তনও হতে পারে। খরচ বাড়বে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকতে পারে। জীবনসঙ্গীর সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। অন্য জায়গায় যেতে হতে পারে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করবে। আপনি যে কোনো সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন।


কন্যা- মনে শান্তি থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। বন্ধুর সহযোগিতা পাবেন। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। পরিবারের দায়িত্ব বাড়তে পারে। পিতামাতার কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। অপরিকল্পিত ব্যয় বাড়তে পারে। আয়ের অবস্থানের উন্নতি হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা- আত্মবিশ্বাস বাড়বে। স্বাবলম্বী হন। পিতার স্বাস্থ্যের উন্নতি হবে। ফলে সুখ শান্তি থাকবে। পরিবারে সম্মান ও সম্মান থাকবে। ধৈর্যের অভাব হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন ভাই-বোনের সহযোগিতা পাবেন। চিকিৎসা ব্যয় বাড়তে পারে। বাবা-মায়ের কাছ থেকে টাকা পাবেন। ভালো খবর আসবে। লাভের যোগ আছে।

বৃশ্চিক- মন খারাপ হতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পরিবার থেকে দূরে সরে যেতে হতে পারে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। পারিবারিক পরিবারে ধর্মীয়-অনুষ্ঠান হতে পারে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সহযোগিতা পেতে পারেন।

ধনু- আত্মবিশ্বাস প্রচুর থাকবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে। ভ্রমণ ব্যয় বৃদ্ধি পাবে। মন অস্থির থাকবে। খরচ কমে আসবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক কাজের সুখকর ফলাফল হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। সঞ্চিত সম্পদের অবস্থানের উন্নতি হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ভালো খবর পাবেন।

মকর- স্বাবলম্বী হন। একাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। বিঘ্ন ঘটতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সমর্থন পাবেন। মনে শান্তি থাকবে। একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক কাজের সুখকর ফলাফল হবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। সম্মান পাবেন। মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন।

কুম্ভ- মনের মধ্যে হতাশা ও অতৃপ্তি থাকবে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। আয় বাড়বে। ভ্রমণ ব্যয় বাড়তে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। কথোপকথনে ধৈর্য ধরুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ বাড়তে পারে। এতে শিশুরা কষ্ট পাবে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে।

মীন – একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। শিক্ষাগত ও বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান লাভ হবে। পারিবারিক জীবন সুখের হবে। অসন্তুষ্টির একটি মুহূর্ত হতে পারে – সন্তুষ্টির একটি মুহূর্ত। কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। একাডেমিক কাজে অসুবিধা হতে পারে। পারিবারিক জীবন কঠিন হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর আসবে।

LEAVE A COMMENT

Comment