লক্ষ্য এশিয়া কাপ , নেটে ফিরলেন বিরাট কোহলি

লক্ষ্য এশিয়া কাপ , নেটে ফিরলেন বিরাট কোহলি

লক্ষ্য এশিয়া কাপ , নেটে ফিরলেন বিরাট কোহলি

বিশ্রামের সময় শেষ। সামনেই রয়েছে এশিয়া কাপ। দলের জার্সিতে সেই প্রতিযোগিতাতেই এবার রানে ফিরতে মরিয়া বিরাট কোহলি। ২০১৯ সালের পর থেকে ভারতীয় দলের জার্সিতে কোনও বড় রান নেই বিরাট কোহলি। শুধুমাত্র দেশের জার্সিতেই নয়, আইপিএলের মঞ্চেও কোনওরকম ভাল পারফরম্যান্স করতে পারেনি প্রাক্তন ভারত অধিনায়কের।সোমবারই ঘোষণা হয়ে গিয়েছে এশিয়া কাপের জন্য ভারতীয় দল। সেখানেই বিশ্রাম সারিয়ে ফিরেছেন বিরাট কোহলি।

 

সবকিছু ঠিকঠাক চললে চলতি সপ্তাহে মুম্বইয়েই এশিয়া কাপের প্রস্তুতি শুরু করে দিতে চলেছেন বিরাট কোহলি।ইংল্যান্ড সফরে শেষবার ভারতীয় দলের জার্সিতে দেখা গিয়েছিল তাঁকে। এরপরই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম নিয়েছিলেন তিনি। লন্ডনেই সস্ত্রীক ছুটি কাটাচ্ছিলেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক। কয়েকদিন আগেই দেশে ফিরেছেনতিনি। শোনাযাচ্ছে ইতিমধ্যেই নাকি জিম সেশন শুরু হয়ে গিয়েছে এই তারকা ক্রিকেটারের। এবার শুধুই নেট সেশনে নামার অপেক্ষা তাঁর। এই সপ্তাহেই মুম্বইয়ে নেট সেশনে নামতে চলেছেন বিরাট কোহলি।

বিরাটের বিশ্রাম নিয়ে ক্রিকেট মহলে নানান আলোচনা শুরু হয়ে গিয়েছিল। কারোর মতে ,ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিশ্রাম নিয়ে নাকি একেবারেই সঠিক কাজ কাজ করেননি বিরাট কোহলি। ফর্মে ফেরার জন্য তাঁকে দেশের জার্সিতে আরও বেশী ম্যাচ খেলারই পরামর্শ দিয়েছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা । অন্যদিকে কেউ কেউ আবার বিরাট কোহলির বিশ্রাম নেওয়াকে সম্পূর্ণ সমর্থন করেছিলেন। যদিও বিরাট কোহলি এসব নিয়ে একদম মাথা ঘামাচ্ছেন না। এখন ফর্মে ফেরাটাই তাঁর প্রধান লক্ষ্য।

 

আগামী ২৭ অগস্ট থেকে শুরু হতে চলেছে এবারের এশিয়া কাপ। এরপরই সামনে রয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ। সেই মঞ্চে নামার আগে যে এই এশিয়া কাপই ভারতের ড্রে রিহার্সালের প্রধান জায়গা তা নিয়ে কোনও সন্দেহ নেই। গতবারের বিশ্বকাপে পাকিস্তান ও নিউ জিল্যান্ডের বিরুদ্ধে বিশ্রী হার হয়েছিল ভারতীয় দলের। সেই জায়গা থেকেই ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে টিম ইন্ডিয়া। এশিয়া কাপের মঞ্চেই ফর্মে ফিরতে মরিয়া বিরট কোহলি।

LEAVE A COMMENT

Comment