টাকা না দিলে আমি জানি কী করতে হবে,' কী এমন ইঙ্গিত করলেন মমতা

টাকা না দিলে আমি জানি কী করতে হবে,' কী এমন ইঙ্গিত করলেন মমতা

Mamata Banerjee: ১০০ দিনের কাজের টাকা না পাওয়া নিয়ে ফের একবার কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়।

১০০ দিনের কাজের টাকা না পাওয়া নিয়ে ফের একবার কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এদিন নবান্নে সাংবাদিক বৈঠকের সময়ে মমতা বন্দ্য়োপাধ্য়ায় বলেন, যদি ওরা টাকা একেবারেই না দেয়, আমি জানি কী করতে হবে।

 

এদিন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়, "আমি নিজে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম। মন্ত্রী এবং সাংসদদের তো আমি পরে পাঠিয়েছি। ১০০ দিনের কাজের টাকা দেওয়াটা হচ্ছে নিয়ম। তাতেও তারা দেয়নি। আমরা ইতিমধ্য়ে ২৮ লাখ লোককে কাজ দিয়েছি। এখন সেটা বোধহয় ৩০ লাখ হয়ে গিয়েছে। যদি ওরা টাকা একেবারেই না দেয়, আমি জানি কী করতে হবে। আমরা আমাদের মতো করব। জিএসটির কর ওরা তুলে নিয়ে যাচ্ছে। করের থেকে যে টাকা দেওয়ার কথা, সেটাও দিচ্ছে না।"

 

মুখ্য়মন্ত্রী আরও বলেন, "বাংলা সড়ক যোজনার টাকাও দিচ্ছে না। ১০০ দিনের কাজের টাকা দেওয়া হচ্ছে না। সারও দিচ্ছে না। অথচ ডিজেলের দাম বাড়িয়ে দিচ্ছে। মানুষকে অত্য়াচার করছে। বারবার বলছে একটা গোষ্ঠীর নাম ভোটার লিস্টে তোলা হবে না। এসব কী করছে, দেশটা স্বাধীন দেশ, গণতান্ত্রিক দেশ না কি নির্দিষ্ট একটা দলের দেশ? এরম তো গণতন্ত্র ছিল না আমাদের।

 

বিজেপিকে নিশানা করে মুখ্য়মন্ত্রী বলেন, "মিথ্য়া কথা বলতে বলতে একদিন ওদের জিভ খসে পড়ে যাবে। তখন কিন্তু কেউ আর পাশে থাকবে না। আজ ওরা ক্ষমতা ঔদ্ধত্য় দেখাচ্ছে, কাল কিন্তু থাকবে না। আমি দেখব কোথায় কে আশ্রয় নেয়।"

 

LEAVE A COMMENT

Comment