বিধ্বংসী ঘুর্ণীঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেয়ার দাবি জানাল মাটিজুরি পাইকান জিপির সভাপতি তথা হাইলাকান্দি জেলার ৬২ টি জিপি সভাপতি/ সভানেত্রীদের ইউনিয়ন ফোরামের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায়।

বিধ্বংসী ঘুর্ণীঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেয়ার দাবি জানাল মাটিজুরি পাইকান জিপির সভাপতি তথা হাইলাকান্দি জেলার ৬২ টি জিপি সভাপতি/ সভানেত্রীদের ইউনিয়ন ফোরামের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায়।

বিধ্বংসী ঘুর্ণীঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেয়ার দাবি ।

বিধ্বংসী ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার জন্য জোরালো দাবি জানান মাটিজুরি পাইকান জিপির সভাপতি তথা হাইলাকান্দি জেলার জিপি সভাপতি/সভানেত্রীদের ইউনিয়ন ফোরামের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায়। এখানে উল্লেখ্য যে গত শুক্রবার এবং শনিবার রাতের বিধ্বংসী ঘুর্ণিঝড়ে হাইলাকান্দি জেলার বাশডহর বড়াইলাকান্দি জিপি সহ মধ্য

হাইলাকান্দি বিধানসভা সমষ্টির আরো কয়েকটি জিপির শতাধিক পরিবার ক্ষতিগ্রস্ত হয়। এই দুই দিনের বিধ্বংসী ঘুর্ণিঝড়ের তাণ্ডবের ফলে অনেক পরিবার গৃহহারা হয়ে বৃক্ষের তলায় আশ্রয় নিয়েছেন। এই বিধ্বংসী ঘুর্ণিঝড়ে মধ্য হাইলাকান্দির কয়েকটি জিপির নাগরিকদের ঘরবাড়ি সহ বৈদ্যুতিক খুঁটি ভেঙ্গে তার ছিঁড়ে বিপজ্জনক অবস্থায় রয়েছে।অত্র এলাকার নাগরিকদের এই বিধ্বংসী ঘুর্ণিঝড়ের তাণ্ডবের ফলে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই উপলক্ষে আজ মাটজুরি পাইকান জিপির সভাপতি তথা জেলার ৬২ টি জিপি সভাপতি/সভানেত্রীদের ইউনিয়নের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায় বাঁশ ডহর বড়াইলাকান্দি জিপি সহ আরো কয়েকটি জিপির ক্ষতিগ্রস্ত নাগরিকদের সঙ্গে সাক্ষাৎ করে তাদের অবস্থান খোঁজখবর নেন। রাজেশ চন্দ্র রায় তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন এবং জেলা প্রশাসন ও রাজ্য সরকারের কাছ থেকে উপযুক্ত ক্ষতিপূরণ পাইয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন। মাটিজুরি পাইকান জিপির সভাপতি রাজেশ চন্দ্র রায় আজ এই প্রতিবেদককে এক বার্তায় জানান যে তিনি তার জিপি সভাপতি/সভানেত্রীদের ইউনিয়ন ফোরামের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মধ্য হাইলাকান্দি বিধানসভা সমষ্টির বিভিন্ন প্রান্তে নিশ্চিন্তপুর জিপি,মাটিজুরি পাইকান জিপি,রাঙ্গাউটি জিপি, রতনপুর জিপি, বাশডহর বড়াইলাকান্দি জিপি,বড়বন্দ জিপি,কালাছড়া জিপি, বড়বন্দ জিপি, রাজেশ্বরপুর জিপি,বাউয়ারঘাট জিপি, আয়নাখাল জিপি ইত্যাদি জায়গায় ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত নাগরিকদের খোঁজ খবর নেন এবং তাদেরকে সকল রকমের সাহায্য সহযোগিতা দেবার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। জিপি সভাপতি/সভানেত্রীদের ফোরামের সাধারণ সম্পাদক রাজেশ চন্দ্র রায় এই ব্যাপারে হাইলাকান্দির জেলা উপায়ুক্ত মেঘানিধি দাহালের দৃষ্টি আকর্ষণ করে এই ব্যাপারে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেয়ার জোরালো দাবি জানিয়েছেন।

LEAVE A COMMENT

Comment