জামা-কাপড় খুলে শুধু অন্তর্বাসেই রাস্তায় নামলেন দেবলিনা! উত্তমকুমারের নাতবৌকে দেখে হতবাক সোশ্যাল মিডিয়া

জামা-কাপড় খুলে শুধু অন্তর্বাসেই রাস্তায় নামলেন দেবলিনা! উত্তমকুমারের নাতবৌকে দেখে হতবাক সোশ্যাল মিডিয়া

জামা-কাপড় খুলে শুধু অন্তর্বাসেই রাস্তায় নামলেন দেবলিনা! উত্তমকুমারের নাতবৌকে দেখে হতবাক সোশ্যাল মিডিয়া

হাই সর্বনাশ আসামের মুখ্যমন্ত্রী, ডঃ হেমন্ত বিশ্বাস শর্মা এ কি বললেন এক্ষুনি ক্লিক করে দেখে নিন।

 

রঙ্গবতী’ নাচের দৌলতে দেবলিনা কুমারকে (Devlina Kumar) চিনে নিয়েছে গোটা বাংলা। বর্তমানে আবার তিনি বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী। স্বামী গৌরব চ্যাটার্জীর পাশাপাশি সিরিয়ালে অভিনয় করেন তিনিও। স্টার জলসাতে (Star Jalsha) ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) ধারাবাহিকে খলনায়িকা হিসেবে দেখা মিলছে দেবলীনার। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও তার তুমুল জনপ্রিয়তা রয়েছে। মহানায়ক উত্তম কুমারের নাতবৌকে এখন আর আলাদা করে চিনিয়ে দিতে হয় না। সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকার সুবাদে নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছেন দেবলীনা। মাঝে মধ্যেই সাহসী পোশাকে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে চমকে দেন তিনি। এবার যেমন বড়দিন স্পেশাল সাজে সেজে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ফের তাক লাগিয়ে দিলেন দেবলীনা। এই ভিডিওতে তার পোশাক দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অভিনেত্রীর পরনে রয়েছে শুধু সাদা রঙের স্পোর্টস ব্রা, ডেনিম জিন্স আর জ্যাকেট।

এই পোশাকের সঙ্গে সাদা রঙের স্নিকার্স পায়ে ট্রাম লাইন ধরে হেঁটে চলেছেন দেবলীনা কুমার। হালকা মেকআপ আর সানগ্লাস রয়েছে চোখে। কলকাতার শীতের মধ্যে এমন হট অবতারে ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে যেন আগুন লাগিয়ে দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ক্রিসমাসের আমেজে’। উৎসবের এই আমেজে সাধারণ জিম পোশাকেই সোশ্যাল মিডিয়াতে ঘাম ঝরালেন দেবলীনা। ভিডিওর নিচে কমেন্ট বক্সে তার প্রশংসায় পঞ্চমুখ সকলে। তার স্মার্টনেস দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। কমেন্ট করে তা জানাতে ভুলছেন না তারা। সেই সঙ্গে রয়েছে আগুনের ইমোজি। আগুন এবং ভালবাসার ইমোজিতে ভরে উঠছে তার কমেন্ট বক্স। স্টার জলসাতে সাহেবের চিঠি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে প্রথমবার অভিনেত্রী হিসেবে তার হাতেখড়ি হল টেলিভিশনের পর্দায়। এর আগে গোত্র ছবিতে ‘রঙ্গবতী’তে তার নাচ তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

তারপর স্টার জলসাতে একটি ডান্স রিয়েলিটি শো’তে মেন্টল হিসেবে তার দেখা মিলেছিল। আসলে দেবলীনা একজন দক্ষ নৃত্যশিল্পী। নাচের পাশাপাশি অভিনয়ও তিনি যে পারদর্শী তা প্রমাণ করে দিচ্ছেন সাহেবের চিঠিতে। এই সিরিয়ালে সাহেব এবং চিঠির জীবনে বারবার ঝড় তুলছে রাইমা। সে তার স্বার্থ চরিতার্থ করতে বারবার সাহেব এবং চিঠিকে বিপদে ফেলছে। বুদ্ধির জোরে বারবার রাইমাকে টেক্কা দিচ্ছে চিঠি। ধারাবাহিকের পর্যায়ে দাপুটে খলনায়িকা হিসেবে নিজের অভিনয় ক্ষমতার বহিঃপ্রকাশ করছেন দেবলীনা।

LEAVE A COMMENT

Comment