Good Morning India

Good Morning India

Big Boss-এ মাঝরাতে চরম নোংরামি! বাঙালি প্রতিযোগীর কীর্তি ক্যামেরায় ধরা পড়তেই (Big Boss Show) হলো বন্ধ

বিগবস (BigBoss) মানেই বিতর্ক। কখনও প্রতিযোগীদের মধ্যে চলছে তুমুল তর্কাতর্কি, ঝগড়াঝাটি থেকে হাতাহাতি এমনকি চুলোচুলিও হয়! কখনও আবার দুই প্রতিযোগীর মধ্যে অন্তরঙ্গতা শালীনতার মাত্রা ছাড়িয়ে যায়। বিগবসের প্রায় প্রত্যেকটি সিজনেই এমন কোনও না কোনও কান্ড ঘটেছে। এবারেও তার অন্যথা হল না। রাতের অন্ধকারে বিগ বসের ঘরের ক্যামেরায় ধরা পড়ল চার প্রতিযোগীর কীর্তি। এই বছর বিগ বস ১৬তে (BiggBoss Season16) হাউসের সদস্যদের মধ্যে রয়েছেন সৌন্দর্য শর্মা (Soundarya Sharma), সৃজিতা দে (Sreejita De), আব্দু রজিক এবং শিব ঠাকরে। সৌন্দর্য এবং সৃজিতার মধ্যে বেশ গাঢ় বন্ধুত্ব রয়েছে। যদিও মাঝে অবশ্য কিছু সমস্যার কারণে দুজনের মধ্যে কথা বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সেসব মিটিয়ে নিয়েছেন তারা। বরং রাতের অন্ধকারে আচমকা তারা যে কাণ্ড ঘটিয়ে বসেছেন তাতে চক্ষু চড়কগাছ হল সকলের।

বলা নেই কওয়া নেই, সৃজিতা এবং সৌন্দর্য আচমকাই রাতের অন্ধকারে একে অপরের ঠোঁটে চুম্বন করে বসলেন। তাদের দেখে অবাক হয়ে যান বাকি দুই প্রতিযোগী আব্দু এবং শিব। এরপর তারা যে কাজটি করেছেন তেমনটা আব্দু এবং শিবকেও করতে বলেন। যদিও তারা অবশ্য এই প্রস্তাবে সটান না বলে দেন। আব্দু বলে ওঠেন, “পাগল হয়ে গিয়েছ নাকি?” তবে সৌন্দর্য এরপর আরও এক কান্ড ঘটিয়ে বসেন। তিনি শিবের কাছে গিয়ে তার ঘাড়ে চুম্বন করে বসেন। এসব দেখে লজ্জায় লাল হয়ে যায় আব্দু। সৌন্দর্য তাকেও নিরাশ করেননি। তাকেও চুম্বন করে তিনি বলেন, “এবার রাতে শান্তিতে ঘুমোতে যাও।” বিগ বসের হাউস থেকে এই দৃশ্য তুলে ধরা হয় দর্শকদের সামনে। রাতের অন্ধকারে বিগ বসের ঘরে কী হয় দেখে মুখ থেকে কথা সরছে না দর্শকদের।

উল্লেখ্য, প্রথমে বিগ বস থেকে এলিমিনেশন রাউন্ডে ছিটকে যান সৃজিতা। তবে পরে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে তাকে আবার ফিরিয়ে নিয়ে আসেন সালমান খান। দ্বিতীয়বার সৃজিতা ফিরে আসার পর সৌন্দর্যের সঙ্গে তার বন্ধুত্ব ক্রমে গাঢ় হতে শুরু করে। যদিও মাঝে অবশ্য অর্চনা গৌতমকে নিয়ে দুই বান্ধবীর মধ্যে মন কষাকষি দেখা দেয়। সৃজিতা এবং সৌন্দর্যর সম্পর্কের মাঝে ঢুকে পড়েছিলেন অর্চনা। এর ফলে খুব স্বাভাবিকভাবেই দুই বান্ধবীর সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। তবে এখন আবার সেসব মিটিয়ে নিয়েছেন তারা। একসঙ্গে আবার আগের মতই খুনসুটিতে মেতেছেন দুজনে। তবে প্রকাশ্য ক্যামেরায় তারা যে কান্ড ঘটিয়েছেন তা দেখে মাথায় হাত বিগ বসের দর্শকদের।

আত্মহত্যা করলেন এক কিশোরী কিন্তু কেন," এক্ষুনি ক্লিক করে দেখে নিন।

LEAVE A COMMENT

Comment